ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার যুবক সড়ক দূর্ঘটনায় নিহত

লোহাগাড়ার যুবক সড়ক দূর্ঘটনায় নিহত

551

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার এক যুবক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। আজ ২০ অক্টোবর রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় পার্বত্য লামা উপজেলার সরই ইউনিয়নের কেয়াজুপাড়া বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত যুবকের নিকটাত্মীয় দেলোয়ার চৌধুরী।

নিহত যুবক মোহাম্মদ জোবাইর (৩৫) লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান সিকদার পাড়ার মৃত মৌলানা আবদুল মান্নানের পুত্র ও ২ সন্তানের জনক। তিনি দুবাই প্রবাসী। এক সপ্তাহ আগে তিনি দেশে এসেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে গৌড়স্থান থেকে কেয়াজুপাড়ার আমতলী এলাকায় যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে পেছনে বসা মোটরসাইকেল আরোহী জোবাইর অসাবধানতা বশতঃ ছিটকে রাস্তায় পড়ে যায়। পেছনে থাকা জীপ গাড়ি (চাঁদের গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে তার মাথা ও পায়ে গুরতর জখম হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৯টায় তিনি প্রাণ হারান।

জোবাইরের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছলে স্বজনদের মাঝে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ঘাতক জীপটি কেয়াজুপাড়া পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!