ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ট্রাকের সাথে সংঘর্ষে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

লোহাগাড়ায় ট্রাকের সাথে সংঘর্ষে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার পদুয়ায় ওভারটেক করতে গিয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার (২২ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পদুয়া ইউনিয়নের নয়াপাড়ার জালাল আহমদের পুত্র আবছার উদ্দিন (৩৫), আধুনগর ইউনিয়নের হানিফার পাড়ার ইলিয়াস মেম্বার বাড়ির আবদুল কাদেরের পুত্র মো. জুবাইর (২৫) ও রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ধামারহাট এলাকার মো. বাবুলের পুত্র মো. জাহেদ (২৭)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি মোটরসাইকেল অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ট্রাকটি মোটরসাইকেলকে ছেঁচড়ে নিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে থেমে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেলে থাকা তিন জনই ঘটনাস্থলে মারা যান। দূর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে। আশপাশের লোকজনের সহায়তায় হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। দূর্ঘটনায় মহাসড়কের প্রায় আধা ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে সড়কের উভয় পাশে বহু গাড়ি আটকা পড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

নিহত জাহেদের ছোট ভাই ইমরান জানান, তার বড় ভাই জাহেদ কয়েকদিন আগে লোহাগাড়ায় খালার বাড়িতে বেড়াতে এসেছিলেন। নিহতরা সকলে একে অপরের বন্ধু ছিল।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়া উদ্দিন আহমদ জানান, সড়ক দূর্ঘটনায় নিহত তিন জনকে হাসপাতালে নিয়ে আসেন পুলিশ। তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনার পর ট্রাক চালক ও সহকারি কৌশলে পালিয়ে গেছে। দূর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!