ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রোয়াংছড়িতে গুলিতে নিহত ১

রোয়াংছড়িতে গুলিতে নিহত ১

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ব্যক্তির মরদেহের পাশে স্বজনদের আহাজারি

নিউজ ডেক্স : বান্দরবানের রোয়াংছড়িতে মারমা জনগোষ্ঠীর এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতের নাম মংচাই (৩৯)। আজ মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বড়ইতলী পাড়া এবং কদমপ্রু পাড়া এলাকা সড়কে পাহাড়ের অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা মারমা জনগোষ্ঠীর এক ব্যাক্তিকে গুলি করে হত্যা করেছে। নিহতের বাড়ি রোয়াংছড়ির কদমপ্রু পাড়া এলাকায়। মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান উথোয়াই বলেন, “বড়ইতলী এবং কদমপ্রু পাড়ার মাঝামাঝি এলাকায় আমার পাড়ার এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেছে। নিহত ব্যক্তি জুম চাষ করত। স্থানীয়ভাবে জাদুটোনা অর্থাৎ বৈদ্যের কাজও করত। স্থানীয় পাড়াবাসীরা গুলির শব্দ শুনতে পেলেও কী কারণে কারা তাকে গুলি করে হত্যা করেছে বিষয়টি বলতে পারছি না।”

স্থানীয় একটি সূত্রের দাবি, জমি সংক্রান্ত বিরোধ বা উজাগিরি বৈদ্যের কাজ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরেও এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। দু’টি পাড়ার মধ্যবর্তী এলাকায় চলাচলের রাস্তার পাশেই গুলিবিদ্ধ মরদেহটি পড়ে ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার বলেন, “গুলিবিদ্ধ একটি মরদেহ রাস্তার পাশে পড়ে থাকার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হত্যাকারী কে বা কারা বিষয়টি এখনো নিশ্চিত নই। বিষয়টি তদন্ত করে পরবর্তীতে বিস্তারিত জানানো যাবে।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!