ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ফটিকছড়ি উপজেলা প্রেস ক্লাব কমিটি গঠন

ফটিকছড়ি উপজেলা প্রেস ক্লাব কমিটি গঠন

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা প্রেস ক্লাবের ২০২৪-২০২৫ সালের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মাসিক ফটিকছড়ি সংবাদের সম্পাদক আহমদ আলী চৌধুরী সভাপতি ও দৈনিক সময়ের কাগজ প্রতিনিধি সোলাইমান আকাশক সাধারণ সম্পাদক নির্বাচিত হয় ।

মঙ্গলবার (১৯ মার্চ )উপজেলা সদরে জেলা পরিষদ ডাক বাংলোতে সংগঠনের জরুরি সভা ও ইফতার আয়োজন করা হয়। ইফতার পরবর্তী সভায় সদস্যদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র সাংবাদিক শহিদুল আলম । এসময় সদস্যদের প্রত্যাক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

এসময় ১৬ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়। কার্যকরী কমিটির সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এস এম আক্কাস (প্রতিদিনের কাগজ), যুগ্ম সম্পাদক আবু মনসুর (দৈনিক মানবজমিন), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক (দৈনিক আনন্দ বার্তা), অর্থ সম্পাদক আলমগীর নিশান (এশিয়ান টিভি), দপ্তর ও গ্রন্থকার সম্পাদক ওবায়দুল আকবর রুবেল (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহউদ্দিন জিকু (দৈনিক সাঙ্গু ),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো সেলিস (বিজয় টিভি),সমাজসেবা ও অ্যাপায়ন সম্পাদক রফিকুল ইসলাম (দৈনিক সকালের সময়)।

এ ছাড়া কার্য়করী কমিটির নির্বাহী সদস্য হলেন- ইকবাল হোসেন মঞ্জু ( দৈনিক সমকাল), সাইফুল ইসলাম (দৈনিক আলোকিত সকাল), সিরাত মঞ্জুর (বার্তা২৪),কামরুল ইসলাম সবুজ (দৈনিক চট্টগ্রাম পাতা) প্রমুখ।

এ সময় নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ফটিকছড়ি সাংবাদিকদের আধিকার আদায়ে অগ্রনী ভূমিকা পালন করবে এ সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!