ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | দু:স্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

দু:স্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লোহাগাড়া-সাতকানিয়ার দু:স্থ অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

গত শনিবার বিকেলে সাতকানিয়ায় এমপি নদভীর গ্রামের বাড়ি প্রাঙ্গণে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীর সৌজন্যে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সুফিয়া খাতুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সেলাই মেশিন তুলে দেন।

ড. নদভী এমপি’র সহধর্মীনি রিজিয়া রেজা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগে সহ-সভাপতি কোহিনুর হোসেন খাঁন, সাংগঠনিক সম্পাদক সুরাইয়া বেগম ইভা, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মালিহা জামান মালা, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলুআরা ইউসুফ, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হাবিবা ইসলাম হ্যাপী, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোকসানা মেহবুবা চকলা, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিদা আক্তার জাহান ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল, লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন আকতার ও সাতকানিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নার্গিস আকতার মুন্নী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!