ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রমজানেও মানুষ স্বস্তিতে নেই : ফখরুল

রমজানেও মানুষ স্বস্তিতে নেই : ফখরুল

নিউজ ডেক্স : রমজানেও দেশের মানুষ শান্তি ও স্বস্তিতে নেই অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে। তারা দেশ পরিচালনায়ও সম্পূর্ণভাবে ব্যর্থ।

রোববার (৩ এপ্রিল) প্রথম রমজানে রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে এতিম ও আলেম ওলামাদের সম্মানে বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। -বাংলানিউজ

মির্জা ফখরুল বলেন, প্রায় দুই বছর পরে আমরা মাহে রমজানের প্রথম দিনে আলেম-ওলামা ও ছেলে-মেয়েদের সঙ্গে মিলিত হতে পেরেছি। সবচেয়ে কষ্টের কথা এই মাহে রমজানে প্রতিবছর আমাদের দেশনেত্রী ১৬ কোটি মানুষের প্রিয় মানুষ, প্রিয় নেতা খালেদা জিয়ার সঙ্গে প্রতিবছর প্রথম রমজানে ইফতার করেছি। দুর্ভাগ্য আমাদের সেই মহান দেশনেত্রী আজকে অসুস্থ গৃহবন্দি অবস্থায় রয়েছেন। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেব আট হাজার মাইল দূরে নির্বাসিত অবস্থায় রয়েছেন।

তিনি বলেন, আমরা আশা করেছিলাম রোজার মাসে জিনিসপত্রের দাম কমবে। না কমলেও অন্তত বাড়বে না। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে প্রত্যেকটি জিনিসের দাম অস্বাভাবিকভাবে বেড়েছে। সেজন্য দলের পক্ষ থেকে জনগণের পক্ষ থেকে আমরা প্রতিবাদ জানিয়েছি। বিক্ষোভ করেছি, গতকালও করেছি।

রাষ্ট্র পরিচালনায় এই সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে দাবি করে বিএনপির মহাসচিব বলেন, আজকে এখানে অনেকে এসে পৌঁছাতে পারেননি ভয়াবহ ট্রাফিক জ্যামের কারণে। এমনকি মাহে রমজানের মধ্যেও আমরা স্বস্তিতে শান্তিতে দিন কাটাতে পারছি না। প্রত্যেকটি জিনিসের দাম বেড়ে গেছে, তারা এটা নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। অর্থনীতিকে নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে এই সরকার গণতন্ত্রকে সম্পূর্ণরূপে হত্যা করেছে।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, চেয়ারপারসনের উপদেষ্টা এম এ কাইয়ুম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জেড খান রিয়াজ উদ্দিন নসু, ওলামা দলের সদস্য সচিব মাওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক, সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার প্রমুখ। রাজধানীর বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসার শতাধিক এতিম শিশু এই ইফতার মাহফিলে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!