ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | যতো কঠিন পরিস্থিতি আসুক না কেন আমরা মানুষের পাশেই থাকবো : ডা. মোহাম্মদ হানিফ

যতো কঠিন পরিস্থিতি আসুক না কেন আমরা মানুষের পাশেই থাকবো : ডা. মোহাম্মদ হানিফ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ বলেন, যতো কঠিন পরিস্থিতি আসুক না কেন আমরা মানুষের পাশে থাকবো। উপজেলার মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে আমরা সবসময় তৎপর রয়েছি। দেশে করোনা ভাইরাসের প্রকোপের শুরু থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্ট রোগীদের আলাদভাবে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। স্থাপন করা হয়েছে ফ্লু কর্ণার। প্রস্তুত রাখা হয়েছে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন ইউনিট।

তিনি আরো জানান, উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনার উপসর্গ পাওয়া রোগীর বাড়ি বাড়ি গিয়ে মেডিকেল টিম তাৎক্ষণিকভাবে নমুনা সংগ্রহ করছে। বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতকরণসহ তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হচ্ছে।

ডা. মোহাম্মদ হানিফ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক, নার্স-ব্রাদার, কর্মকর্তা-কর্মচারীরা জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন। প্রতিদিন ফ্লু কর্ণারে উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে অসংখ্য রোগী চিকিৎসাসেবা নিচ্ছেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বর্তমানে হাসপাতালে ১৯ জন চিকিৎসক রয়েছেন। তারা জরুরী চিকিৎসাসেবা দিচ্ছেন। এছাড়া করোনা পরিস্থিতে উপজেলার ৯ ইউনিয়নে পৃথক মেডিক্যাল টিম গঠনের মাধ্যমে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

করোনায় ঝুঁকি নিয়ে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স-ব্রাদার, কর্মকর্তা-কর্মচারীরা রোগীদের যেভাবে সেবা দিয়ে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবীদার বলে মনে করছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!