ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়ার ২ যুবক চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত : আহত ১

বড়হাতিয়ার ২ যুবক চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত : আহত ১

207

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং লাল ব্রীজ এলাকায় ১০ মে বুধবার রাত সাড়ে ৭টায় লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট এলাকার ২ যুবক ঘটনাস্থলে নিহত ও ১ জন গুরতর আহত হওয়ার খবর নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়নের সাবেক মেম্বার মো. আবদুল মতলব।

নিহতরা হলেন বড়হাতিয়া সেনেরহাট এলাকার হাজী আবদুল আলীমের পুত্র মোঃ কুতুব উদ্দিন (২৮) ও মোঃ ইছহাকের পুত্র আবদুর রহিম (২২)। গুরতর আহত মোঃ ইসমাইলের পুত্র মোঃ আনোয়ার (২৫) কে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহণের বাস ও লোহাগাড়ামুখী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ৯ মে তারা ৩ বন্ধু মিলে কক্সবাজার বেড়াতে যান। কক্সবাজার থেকে ফেরার পথে দূর্ঘটনা ঘটনাস্থলে রহিম ও কুতুব নিহত ও আনোয়ার গুরতর আহত হয়। স্থানীয়রা গুরতর আনোয়ারকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চমেকে প্রেরণ করে। তারা সকলে সেনেরহাট বাজারের কম্পিউটার ব্যবসায়ী বলে জানা যায়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের কর্মকর্তা মো. হেলাল উদ্দিন জানান, নিহত ২ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!