ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | লোহাগাড়া মেরিট স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী সম্পন্ন

লোহাগাড়া মেরিট স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী সম্পন্ন

165

এলনিউজ২৪ডটকম : শিক্ষা দেহ ও মনের বিকাশ ঘটায়। প্রশান্ত মন ও সু-স্বাস্থ্য মেধা বিকাশের অনন্য ও অপরিহার্য উপাদান। ক্রীড়া দেহকে আর সংস্কৃতি মনকে সুদৃঢ় ও প্রফুল্ল রাখতে সক্ষম। প্রতিযোগিতায় অংশগ্রহণই বড়ো কথা কারণ শিক্ষার্থীর মাঝে পড়ালেখায় প্রথম হওয়ার মানসিকতা সৃষ্টি হয়। আজ ১৫ মার্চ বৃহস্পতিবার বেলা ১১টায় লোহাগাড়া সদর পোষ্ট অফিস রোডস্থ লোহাগাড়া মেরিট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথা বলেন।

স্কুল মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি প্রফেসর ডাঃ জালাল আহমদ। প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন কচি। বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক সেতার উদ্দিন আহমেদ, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুল আলম, অভিভাবক সদস্য মোঃ আবু খান সিকদার ও আবু খালেদ চৌধুরী।

বিদ্যালয়ের অধ্যক্ষ এম. সিরাজুল হক, উপাধ্যক্ষ ফরিদ আহমদ, শিক্ষক জাকির হোসেন, আজিমুল হক, সেলিনা আক্তার, মোঃ হাবিব উল্লাহ, মোঃ ইসমাইল, মোঃ রুবেল, রাহাত আহমদ ও সাকি অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ সালাহ উদ্দিন ও জাকারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!