ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মাদরাসায় মিললো শিক্ষার্থীর কম্বলে মোড়ানো মরদেহ

মাদরাসায় মিললো শিক্ষার্থীর কম্বলে মোড়ানো মরদেহ

নিউজ ডেক্স : বোয়ালখালীতে এক মাদরাসা ছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মাদরাসার তিন শিক্ষককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

হত্যাকাণ্ডের শিকার ইফতেখার মালিকুল মাশফিক (৭) স্থানীয় ফকিরাখালী এলাকার দুবাই প্রবাসী আবদুল মালেকের ছেলে। তিন ভাইয়ের মধ্যে সে সবার ছোট।

শনিবার (৫ মার্চ) সকালে চরণদ্বীপ ইউনিয়নের আল্লামা হযরত শেখ অছিয়র রহমান ফারুকী (রহ.) এতিমখানা ও হেফজখানায় এ হত্যাকাণ্ড ঘটে। মাশফিক ওই হেফজখানার নাজেরার শিক্ষার্থী ছিল। -বাংলানিউজ

আটক তিন শিক্ষক মো. রুস্তম আলী, মো. শাহাদৎ হোসেন ও মো. জাফর আহম্মেদকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) তারিক রহমান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ঘটনা কেন ঘটেছে তা তদন্ত করে দেখা হবে।  

শিশুটির নানী কোহিনূর বেগম জানান, একবছর আগে মাশফিককে কোরআন শিক্ষার জন্য ওই মাদরাসায় ভর্তি করা হয়। কয়েকদিন আগে সে ছুটিতে বাড়িতে আসে। শুক্রবার (৪ মার্চ) বিকেলে ছুটি শেষে তাকে মাদরাসায় দিয়ে আসা হয়। শনিবার (৫ মার্চ) সকালে মাদরাসা থেকে খবর দেওয়া হয়, মাশফিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে পরিবারের লোকজন মাদরাসায় গিয়ে তাকে খুঁজতে থাকে। একপর্যায়ে ২য় তলার স্টোর রুমে কম্বলে মোড়ানো গলাকাটা মরদেহ পাওয়া যায়।  

এদিকে এ খবর ছড়িয়ে পড়লে এলাকার লোকজন মাদরাসা ঘেরাও করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!