Home | দেশ-বিদেশের সংবাদ | বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

sk-photo-10-01-11-1

নিউজ ডেক্স : টেকনাফ থানা পুলিশের সাথে গোলাগুলিতে আটক আসামিসহ দুই মাদক কারবারি নিহত হয়েছে। এ ঘটনায় সহকারী পুলিশ সুপারসহ আহত হয়েছে ৪ পুলিশ সদস্য । আজ বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়াপাড়া সংলগ্ন পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক কারবারিরা হচ্ছে টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়ন কান্জর পাড়া এলাকার সামশুল আলমের পুত্র জিয়াবুল হক, প্রকাশ বাবুল (৩০) ও বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার কেফায়েত উল্লাহর পুত্র আজিম উল্লাহ (৪৬)।

আহত পুলিশ সদস্যরা হচ্ছে, অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-টেকনাফ সার্কেল নিহাদ আদনান তাইয়ান, উপ-পরিদর্শক সাব্বির আহমেদ, কনস্টেবল রাইসুল ইসলাম আসাদ ও শুক্কুর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের তথ্য অনুযায়ী পুলিশের একটি দল বুধবার (১৬ অক্টোবর) বিকালে টেকনাফ হ্নীলা বাজার এলাকা থেকে বেশ কয়েকটি মামলার পলাতক আসামি মাদক কারবারি জিয়াবুল হক প্রকাশ বাবুলকে গ্রেফতার করে।

এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার ভোর রাতের দিকে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-টেকনাফ উপজেলায় দায়িত্বরত সার্কেল নিহাদ আদনান তাইয়ানের নেতৃত্বে টেকনাফ মডেল থানার পুলিশের একটি দল হোয়াইক্যং ইউনিয়ন সাতঘরিয়াপাড়া সংলগ্ন গহীন পাহাড়ি এলাকায় আটক অপরাধী ও অস্ত্রধারী মাদক কারবারিদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে গেলে মাদক কারবারে জড়িত অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক আসামির সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে এবং আটক আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গোলাগুলিতে এক পর্যায়ে উখিয়া-টেকনাফের সার্কেল নিহাদ আদনান তাইয়ান সহ পুলিশের ৪ সদস্য গুরুতর আহত হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় আটক বাবুল ও তার সহযোগী আজিম উল্লাহকে পড়ে থাকতে দেখা যায়। এরপর পুলিশ সদস্যরা তাদের উদ্ধার কর টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করে।

সেখানে পৌছার পর দায়িত্বরত ডাক্তার তাদের ২ জনকে মৃত ঘোষণা করে। এদিকে ঘটনাস্থল তল্লাশি করে পুলিশ ১টি স্যুটার গান, দেশীয় তৈরী ৫টি এলজি, ৩৬ রাউন্ড গুলি ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!