ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | পুটিবিলায় বৃক্ষ রোপন কর্মসূচি পালন

পুটিবিলায় বৃক্ষ রোপন কর্মসূচি পালন

366

প্রেস বিজ্ঞপ্তি : পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সম্মিলিত সচেতন নাগরিক ঐক্য পরিষদ এর উদ্যোগে সবুজে সবুজে সোনার বাংলা গড়ার লক্ষ্য পুটিবিলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনায় “বৃক্ষ রোপণ কর্মসূচী ২০১৭” পালন করার কর্মসূচি হাতে নিয়েছে।

গত ২৯শে জুলাই ২০১৭ রোজ শনিবার “পরিবেশ রক্ষা করতে চান,   বেশি করে গাছ লাগান ” শ্লোগানের ব্যানারে প্রথম দফায় গৌড়স্তান আখতারুল দাখিল মাদ্রাসা, গৌড়স্তান উচ্চ বিদ্যালয়, গৌড়স্তান সরকারী প্রাথমিক বিদ্যালয়, গৌড়স্তান উম্মে সালমা (রঃ) ছোবাহানিয়া দাখিল মহিলা মাদ্রাসা ও সড়ইয়া এবতেদায়ী মাদ্রাসায় গাছ লাগানোর মধ্য দিয়ে কর্মসূচীর উদ্বোধন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এতে, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ফারুকুর রহমান,সহ- সভাপতি জালাল আহমদ, সেক্রেটারি মাওলানা রফিক আহমদ,  সহ-সেক্রেটারি এ টি এম ওসমানুল হক প্রমুখ। সংগঠনের প্রবাসী উদ্যোক্তা পরিষদ সদস্য ফয়েজ আহমদ চৌধুরী ও ফরহাদ হোসেন। অন্যান্যদের মাঝে উপস্তিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক  ও শিক্ষানুরাগী আবু খান সিকদার,  গৌড়স্তান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজম খান, সিনিয়র শিক্ষক কবি সোলেইমান ও প্রতিষ্ঠানগুলোর শিক্ষকমন্ডলী ও ছাত্র ছাত্রীবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন পর্যায়ক্রমে পুটিবিলার সকল শিক্ষা প্রতিষ্টানের আঙ্গিনায় গাছের চারা রোপন কর্মসূচি ২০১৭ অব্যাহত থাকবে, ইন্শাআল্লাহ। পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছের বিকল্প নেই। সুজলা সুফলা শষ্য শ্যামলা আমার সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্য সরকারের ঘোষিত বিভিন্ন কর্মসূচির পাশাপাশি ” পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সম্মিলিত সচেতন নাগরিক ঐক্য পরিষদ ” সহযোগী হিসেবে বিভিন্ন সমাজ সংস্কার ও উন্নয়ন মুলক কাজ করতে বদ্ধপরিকর এবং দলমত নির্বিশেষে সবার সৎপরামর্শ ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!