Home | দেশ-বিদেশের সংবাদ | দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায়ের ঘোষণা ছাত্রলীগ নেতার

দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায়ের ঘোষণা ছাত্রলীগ নেতার

নিউজ ডেক্স : কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে ‘ছাত্ররাজনীতির ইতি টানার’ ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের এক নেতা। কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে এ ঘটনা ঘটান ওই নেতা।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে দুধ দিয়ে গোসল করার একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন নবগঠিত কমিটির ১ নম্বর সহ-সভাপতি ও পাকুন্দিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আরমিন আহমেদ। তার এই ভিডিও দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীদের বরাতে জানা যায়, দীর্ঘ ১২ বছর পর গত বুধবার পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত এই কমিটি নিয়ে ফেসবুকে পক্ষে-বিপক্ষে কাঁদা ছোড়াছুঁড়ি চলছে। এ ছাড়া পদবঞ্চিত একটি অংশ ওই কমিটির বাতিল চেয়ে প্রতিদিনই পাকুন্দিয়া পৌর এলাকায় বিক্ষোভ করছেন।

এর মধ্যেই ছাত্রলীগ নেতা আরমিন আহমেদ তার ফেসবুক পোস্টে লিখেন, “১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন সাতটি মামলার আসামি, গত এক বছর পুলিশের হয়রানি। শূন্য পকেটে দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।”

পোস্টে তিনি আরও লিখেন, “ছাত্রদল থেকে আগত, বিএনপি পরিবার থেকে আগত কারো কাছে আত্মসমর্পণের চেয়ে বিদায় নেওয়া বেটার সিদ্ধান্ত। রাজনীতিটা বুক দিয়ে নয়, আবেগ দিয়ে করেছি। আবেগে ভেজালের স্থান নেই।”

এ বিষয়ে মো. আরমিন আহমেদ বলেন, “ছাত্ররাজনীতির কারণে জেল খেটেছি। জেলখানায় বসে এইচএসসি পরীক্ষা দিয়েছি।”

কমিটিতে নতুন সভাপতি হওয়া ব্যক্তিটি আগে ছাত্রদল করেছে অভিযোগ করে তিনি বলেন, “ছাত্রদল থেকে আসা সভাপতির পদ পাওয়া ব্যক্তির পেছনে রাজনীতি করতে পারব না। বয়সের কারণে সিনিয়রদের কমিটিতে রাখা হয়নি। ঘোষিত কমিটিতে আমিই সবার সিনিয়র। সভাপতি করা হলে আমাকে করা হবে। আমি কোন পদের প্রার্থী তা না জিজ্ঞেস করেই ফেসবুকে কমিটি ঘোষণা করা হয়েছে।”

তিনি আরও বলেন, “আমি দুঃখে দুধ দিয়ে গোসল করে ছাত্ররাজনীতির ইতি টানলাম তবে পদত্যাগ করিনি। যদি কমিটি পুনর্গঠন করা হয় তাহলে আমি ছাত্র রাজনীতিতে ফিরে আসব।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!