ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পটিয়ায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

পটিয়ায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

bus

নিউজ ডেক্স : চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের পটিয়া ভায়ের দীঘির পাড় এলাকায় ৩ ফেব্রুয়ারী রবিবার সকাল ৮টার সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। সৌদিয়া পরিবহনের একটি বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া থানার এএসআই মোঃ সোহাগ জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩জন এবং হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। এছাড়া আহত হয় বেশ ক’জন যাত্রী। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, নিহতদের মধ্যে একজন আনোয়ার হোসেন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। তারা হলেন আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

এর মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। তিনি সাতকানিয়ার নতুন হাট এলাকার ইছাক মিয়ার ছেলে। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর। নিহত ও গুরতর আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!