Home | দেশ-বিদেশের সংবাদ | নুসরাতের ময়নাতদন্ত সম্পন্ন, বিকালে পারিবারিক কবরস্থানে দাফন

নুসরাতের ময়নাতদন্ত সম্পন্ন, বিকালে পারিবারিক কবরস্থানে দাফন

121203rafi-dmc

নিউজ ডেক্স : আগুনে দগ্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়া ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। রাফির ময়নাতদন্তের জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। গতকাল বুধবার রাতে দুর্বৃত্তের দেওয়া আগুনে মারাত্মক দগ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাফি।

আজ বৃহস্পতিবার মেডিকেল বোর্ডের সদস্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক প্রদীপ বিশ্বাস গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের পাশাপাশি রাফির দেহ থেকে ডিএনএ নমুনাও সংগ্রহ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ আসর সোনাগাজী মো. ছাবের সরকারী পাইলট হাইস্কুল মাঠে নুসরাত জাহান রাফির জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাদির কবরের পাশে রাফিকে সমাহিত করা হবে।

দুর্বৃত্তের দেওয়া আগুনে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার ছাত্রী ও আলিম পরীক্ষার্থী রাফি গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!