ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | দেশে ইসলাম চর্চার ক্ষেত্র প্রসারিত হয়েছে: লোহাগাড়ায় ধর্মমন্ত্রী

দেশে ইসলাম চর্চার ক্ষেত্র প্রসারিত হয়েছে: লোহাগাড়ায় ধর্মমন্ত্রী

এলনিউজ২৪ডটকম : আওয়ামী লীগ সবসময় ইসলামের খেদমত ও উন্নয়নে কাজ করেছে। সরকারের সময়োচিত নানা পদক্ষেপের ফলে দেশে ইসলাম চর্চার ক্ষেত্র প্রসারিত হয়েছে। বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগ সরকারের একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্য অর্জনেই কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে লোহাগাড়ার বড়হাতিয়ায় বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশ আয়োজিত বার্ষিক ইছালে সাওয়াব মাহফিলের সমাপনী দিবসে প্রধান অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আদর্শ সমাজ ও শান্তিপূর্ণ দেশ গঠনে সবাইকে যার যার অবস্থান থেকে অবদান রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ইসলামের খেদমতের কথা চিন্তা করেন সেভাবে পূর্বে কোন রাষ্ট্রনায়ক চিন্তাও করেননি। সারাদেশে নির্মাণাধীন মডেল মসজিদগুলোর সুযোগ-সুবিধা দেখলে বুঝা যায়, তিনি কতোটা সুনিপুণভাবে ইসলামের খেদমত করে যাচ্ছেন। এই দেশের ইতিহাসে ইসলামের প্রতি শেখ হাসিনার খেদমতের অমরগাঁথা স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

ধর্মমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যেমন একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রের স্থপতি, তেমনি এদেশে ইসলামের প্রচার-প্রসারেরও পথিকৃৎ। তাঁর শাসনামলে ইসলামের খেদমতে এদেশে অনেক যুগান্তকারী কার্যক্রম গৃহীত ও বাস্তবায়িত হয়েছে।

আদর্শ সমাজ ও শান্তিপূর্ণ দেশ গঠনে সবাইকে যার যার অবস্থান থেকে অবদান রাখতে হবে। এছাড়া পবিত্র কোরআনের মর্মবাণী ধারণ করে সমাজ থেকে কুসংস্কার, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নির্মূল করতে সকলের প্রতি আহবান জানান মন্ত্রী।

বড়হাতিয়ায় বার্ষিক ইছালে সাওয়াব মাহফিলে আগমনে ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানকে স্বাগত জানান বায়তুশ শরফের পীর শায়খ আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইনামুল হাছান, এসিল্যান্ড নাজমুন লায়েল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম, বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়–য়া, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদসহ বায়তুশ শরফের ভক্তবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!