ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বসতভিটা থেকে উচ্ছেদসহ প্রাণনাশের হুমকির অভিযোগ

লোহাগাড়ায় বসতভিটা থেকে উচ্ছেদসহ প্রাণনাশের হুমকির অভিযোগ

এলনিউজ২৪টকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় পৈত্রিক বসতভিটা থেকে উচ্ছেদসহ প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন আপন বড় ভাইয়ের বিরুদ্ধে।

ভূক্তভোগী মো. মহিউদ্দিন (৩২) ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমতলী মাঝের পাড়ার মৃত আবদুল মজিদের পুত্র। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলা সদর বটতলী স্টেশনস্থ এক হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

ভূক্তভোগী জানান, তার পিতা মারা যাবার কয়েক মাস আগে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে যাবার কথা বলে পৈত্রিক সম্পত্তির ২৪ গন্ডা জায়গা বড় ভাই অভিযুক্ত মো. নুরুল ইসলাম নিজের নামে রেজিষ্ট্রি করে নেয়। এরকিছু দিন পর তার পিতা মারা যান। এছাড়া ভাই-বোনদের প্রাপ্য জায়গার কিছু অংশও জোরপূর্বক দখল করে রেখেছেন নুরুল ইসলাম। গত ১৪ আগস্ট সন্ধ্যায় তাদের প্রাপ্য জায়গার দখল ছেড়ে দিতে বলায় ক্ষিপ্ত হয়ে হকাবকা ও অজ্ঞাতনামা কয়েকজন সন্ত্রাসী নিয়ে মারধর করার চেষ্টা করেন। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।

গত ১৮ আগস্ট এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। গত ২৩ আগস্ট সন্ধ্যায় অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ চলে যাবার পর নুরুল ইসলামের লালিত সন্ত্রাসীরা পুণরায় প্রাণনাশের হুমকি ধমকি প্রদান করেন। বর্তমানে তিনি ও তার পরিবার লোকজন জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

লোহাগাড়া থানার এএসআই ইকবাল জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!