ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তরুণ চিত্রগ্রাহক

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তরুণ চিত্রগ্রাহক

নিউজ ডেক্স : সড়ক দুর্ঘটানায় প্রাণ গেল তরুণ চিত্রগ্রাহক জাহিদ হোসেনের। ছোটপর্দায় কাজ করছিলেন নিয়মিত। নির্মাতাদের কাছে এক পরিচিত আর ভরসার নাম জাহিদ হোসেন। মাসখানেক আগেও দেশীয় চিত্রগ্রাহকদের প্রাপ্য সম্মানের দাবিতে যিনি সরব হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। জাহিদ আজ চিরঘুমে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) আনুমানিক ভোর সাড়ে ৬টার দিকে মোটরসাইকেলে কক্সবাজার যাওয়ার পথে প্রাণ হারান চিত্রগ্রাহক জাহিদ হোসেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়াছড়ায় এ দুর্ঘটনা ঘটে। খবরটি নিশ্চিত করেছেন নাট্যনির্মাতা অনন্য ইমন। জাহিদের সঙ্গে ভ্রমণসঙ্গী হিসেবে নাঈম ফুয়াদ নামে আরেকজন চিত্রগ্রাহক ছিলেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

বিনোদন জগতে ক্যামেরার পেছনে কাজ করার পাশাপাশি ভ্রমণপিপাসু একজন মানুষ ছিলেন জাহিদ। প্রায়ই মোটরসাইকেল নিয়ে দলবেঁধে বেরিয়ে পড়তেন ঘুরতে, সেসব চিত্রধারণও করতেন ক্যামেরায়। তার বন্ধু-স্বজনদের দাবি তিনি একজন দক্ষ বাইকার ছিলেন। সড়কের পরিবহনচালকদের অসাবধানতার বলি হতে হয়েছে জাহিদকে, এমনটায় অভিযোগ তার বন্ধু, সহকর্মীদের।

জাহিদের মৃত্যুতে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ, অনন্য ইমন, অভিনয়শিল্পী মনিরা মিঠুসহ শোবিজ অঙ্গনের আরও অনেকেই গভীর শোক প্রকাশ করেছেন। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!