ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দিল্লীতে কারখানায় আগুন লেগে নিহত ৪৩

দিল্লীতে কারখানায় আগুন লেগে নিহত ৪৩

Delhi-1912080510

আন্তর্জাতিক ডেক্স : দিল্লির আনাজ মান্দি এলাকায় একটি কারখানায় অগ্নিকাণ্ডে নিহত হয়েছেন কমপক্ষে ৪৩ জন। বার্তা সংস্থা এএনআই’কে উদ্ধৃত করে অনলাইন টাইমস অব ইন্ডিয়া বলছে, দিল্লির রানী ঝাঁসি রোডে ওই বাড়িটি অগ্নিগোলকের রূপ ধারণ করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সেখান থেকে উদ্ধার করা হয়েছে ৫০ জনকে। এখনও এর ভিতরে আটকরা পড়ে আছেন বহু মানুষ। আগুনের খবর পাওয়ার পর পর ১৫টি অগ্নিনির্বাপণ গাড়ি সেখানে ছুটে যায়। তারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছিল।

আজ রোববার স্থানীয় সময় ভোর ৫টা ২২ মিনিটে আগুনের খবর যায় অগ্নিনির্বাপকদের কাছে। অগ্নিনির্বাপণ বিষয়ক প্রধান কর্মকর্তা সুনীল চৌধুরী গণমাধ্যমকে বলেছেন, ৬০০ বর্গ ফুটের ওই প্লটের পুরোটা বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

এর ভিতরে গাঢ় অন্ধকার। ভবনটির ভিতরে রয়েছে একটি কারখানা। সেখানে তৈরি হয় স্কুল ব্যাগ, বোতল। এ ছাড়া সেখানে রাখা ছিল অন্যান্য সরঞ্জাম। আগুন নিয়ন্ত্রণে এসেছে। ক্ষতিগ্রস্তদের বেশির ভাগই শ্রমিক। তারা যখন ভিতরে গভীর ঘুমে আচ্ছন্ন তখনই আগুন লাগে ওই ভবনে। এই ঘটনাকে ট্রাজিক বলে আখ্যায়িত করে অগ্নিনির্বাপকদের সর্বোচ্চ প্রচেষ্টা চালানোর অনুরোধ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

অন্যদিকে দিল্লির মন্ত্রী ইমরান হোসেন বলেছেন, তদন্তে কাউকে দায়ী পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!