ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ঢাকার ওয়ার্ডবয় চট্টগ্রামে বিশেষজ্ঞ

ঢাকার ওয়ার্ডবয় চট্টগ্রামে বিশেষজ্ঞ

নিউজ ডেক্স : ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ওয়ার্ডবয়ের চাকরি করতেন মো. খোরশেদ আলম (৪২)। কোনো প্রতিষ্ঠানিক ডিগ্রি না থাকলেও ৬ মাস আগে চট্টগ্রামে এসে চেম্বার খুলে রীতিমত বনে গেছেন বিশেষজ্ঞ চিকিৎসক।

নগরীর আকবরশাহ থানার কর্নেল জোন্স রোডে তার চেম্বার। আজ মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে কাট্টলি মেডিক্যাল হল নামে ওই ফার্মেসি থেকে ভুয়া এই চিকিৎসককে আটক করে পুলিশ। বাংলানিউজ

খোরশেদ আলম হাটহাজারী উপজেলার বাসিন্দা হলেও বসবাস করেন নগরের পাহাড়তলীর সরাইপাড়া এলাকায়। তার পিতার নাম আব্দুর রহিম।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, “ভুয়া চিকিৎসক মো. খোরশেদ আলম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ার্ডবয় হিসেবে কাজ করতেন এক সময়। তিনি পড়ালেখা করেছেন অষ্টম শ্রেণী পর্যন্ত। গত ৬ মাস ধরে কর্নেল জোন্স রোডে কাট্টলি মেডিক্যাল হল নামে একটি ফার্মেসিতে রোগী দেখতেন নিয়মিত। নিজেকে এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজি), নিউরোমেডিসিন, স্নায়ুরোগ, ডায়াবেটিস ও মেডিসিন রোগসহ বেশকিছু বিষয়ে বিশেষজ্ঞ বলে পরিচয় দিয়ে প্রতারণা করতেন তিনি।”

ওসি জহির আরো বলেন, “আলামত হিসেবে চিকিৎসকের সরঞ্জাম, নামফলক, ভিজিটিং কার্ড, সীলমোহরসহ কাগজপত্র জব্দ করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে প্রতারণার মামলার প্রক্রিয়া চলছে।”

এর আগে গত ২০১৭ সালে মাগুরায় এবং ২০১৩ সালে কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছর করে কারাদণ্ড ভোগ করেন মো. খোরশেদ আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!