ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল ভারতীয়রা

সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল ভারতীয়রা

images55

নিউজ ডেক্স : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে গনি মিয়া (৩০) নামে এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে ভারতীয় নাগরিক জাকির হোসেন, ভজা ও বশির। মঙ্গলবার (২৫ নভেম্বর) ভোররাতে এ ঘটনা ঘটে।

নিহত গনি মিয়া দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি চাকুলিয়া গ্রামের তাহের আলির ছেলে। অভিযুক্ত ভারতীয় নাগরিক জাকির হোসেন ও তার সহোদর ভজা এবং বশির নদীয়া জেলার বেনীপুর থানার শিমুলিয়া গ্রামের আবেদন আলীর ছেলে।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে গনি মিয়া গরু আনার উদ্দেশ্যে সীমান্তের কাঁটাতার পার হয়ে অবৈধভাবে ভারতে যান। এ সময় গরু ব্যবসার অভ্যন্তরীণ লেনদেন নিয়ে ভারতীয় নাগরিক জাকির হোসেনের সঙ্গে তার বাগবিতণ্ডার একপর্যায়ে জাকির ও তার সহোদর ভজা এবং বশির আলী ক্ষিপ্ত হয়ে গনি মিয়াকে পিটিয়ে আহত করে সীমান্তের ৮৭ নম্বর মেইন পিলারের কাছে ফেলে রেখে যায়। এরপর এলাকাবাসী গনি মিয়াকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মো. খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু ব্যবসাকে কেন্দ্র করে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে ভারতীয় নাগরিক জাকির হোসেন, ভজা ও বশির আলী বাংলাদেশি গরু ব্যবসায়ী গনি মিয়াকে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। ঘটনার তদন্ত চলছে। পরবর্তীতে আরও তথ্য পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!