ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ছাত্রলীগ নেতাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা

ছাত্রলীগ নেতাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা

নিউজ ডেক্স : রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে সদর উপজেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরাকে (২৫) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে এই ঘটনাটি ঘটে।নিহত ছাত্রলীগ নেতার বাবার নাম খোকন মনি ত্রিপুরা। তার বাড়ি শহরের দেবাশীষ নগরে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরা দাঁড়িয়ে ছিলো। এ সময় কয়েকজন দুর্বৃত্তরা হঠাৎ এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় জয় ত্রিপুরা মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এক পর্যায়ে তাকে মাটিতে পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালে জয় ত্রিপুরাকে দেখতে যান। এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, পার্বত্য চট্টগ্রামে যারা পাহাড়ি, যারা ছাত্র রাজনীতি করে তারা সবসময় আতংকে থাকেন। আমরা চাই জয় ত্রিপুরার আসল হত্যাকারীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক।

এ ব্যাপারে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, রাত প্রায় আড়াইটার দিকে হাসপাতাল এলাকায় জয় ত্রিপুরা নামে এক যুবককে দুর্বৃত্তরা ছুড়িকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। তার বাড়ি শহরের দেবাশীষ নগর বলে জানা গেছে।

তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত চলমান রয়েছে। তিনি জানান, জয় ত্রিপুরার বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেছেন। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!