ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চোরাই মোবাইল, টাকাসহ গ্রেফতার ২

চোরাই মোবাইল, টাকাসহ গ্রেফতার ২

নিউজ ডেক্স : নগরের চকবাজার থানার সিরাজউদ্দৌলা রোড থেকে ১০টি চোরাই মোবাইল সেট ও নগদ ২২ হাজার টাকাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- আনোয়ারা উপজেলার হাইলধর বাচা মিয়ার বাড়ির মো. আনোয়ার মিয়ার ছেলে মো. ইমন মিয়া (২২) ও বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার ব্যবসায়ী পাড়ার মৃত মো. হোসেনের ছেলে মো. খালেদ (২৪)। বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে এ তথ্য জানিয়েছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর।  

দেশে ক্লাসিফায়েড সাইটগুলোর পাশাপাশি ফেসবুকের মাধ্যমে সেকেন্ড হ্যান্ড বা হাতফেরত পুরানো মোবাইল ফোন কেনাবেচা হচ্ছে। এ ধরনের হাতফেরত পুরানো ফোন কেনার আগে ফোনটি ‘চোরাই ফোন’ কি না তা দেখে নেওয়া বেশি জরুরি। ফোন কেনার রশিদ, ফোনের বাক্স ও আনুষঙ্গিক যন্ত্রপাতি অবশ্যই নেওয়া জরুরি। সবার আগে এতে ফোনটি যে চোরাই নয়, এ ব্যাপারে নিশ্চিত হয়ে কিনতে হবে৷ চোরাই মোবাইল হলে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হবে।  

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, বুধবার রাত ১১টায় চোরাই মোবাইল বিক্রির জন্য অপেক্ষা করছিল ইমন ও খালেদ। খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ বিভিন্ন ব্র্যান্ডের ১০টি মোবাইল সেটসহ তাদের হাতেনাতে গ্রেফতার করে। এ সময় চোরাই মোবাইল বিক্রির নগদ ২২ হাজার টাকা উদ্ধার করা হয়।  
গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, নগরের মোবাইল চোর চক্রের সদস্যদের কাছ থেকে মোবাইল কিনে অনলাইনের মাধ্যমে বিক্রি করে। থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বাংলানিউজ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!