ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | চবিতে গাঁজাসহ বিভিন্ন কলেজের ৬ শিক্ষার্থী আটক

চবিতে গাঁজাসহ বিভিন্ন কলেজের ৬ শিক্ষার্থী আটক

PicsArt_08-07-12.58.13

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ১০০ গ্রাম গাঁজাসহ ৬ কলেজ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ ঝুপড়ি থেকে তাদের আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমান আদালতের কাছে হস্তান্তর করা হয়। আদালত প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আটককৃতদের মধ্যে রয়েছে হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের সদ্য ইন্টার পাস করা শিক্ষার্থী প্রত্যয় ভৌমিক (১৯), একই কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজিম উদ্দিন আকবর (১৮), সরকারি সিটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহেরাব হোসেন (১৮), একই কলেজের দ্বিতীয় বর্ষেও শিক্ষার্থী মো. গানিম (১৮), সাতকানিয়া সিটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অন্তর কর (১৮), কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফুয়াদ হাসান (১৮)।

এ বিষয়ে চবি সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, ৬ কলেজ শিক্ষার্থীকে গাঁজাসহ আটক করা হয়েছে। তাদেরকে ভ্রাম্যমান আদালতের কাছে তুলে দেয়া হয়েছে। আদালত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

শাস্তির বিষয়ে জানতে চাইলে হাটহাজারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আখতারুন্নেসা শিউলী সাংবাদিকদের বলেন, আটক ৬ শিক্ষার্থীর প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন–১৯৯০ এর ২২(ঘ) ধারায় এ শাস্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!