Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় রোহিঙ্গাসহ গ্রেফতার ২, বন্দুক ও রাম দা উদ্ধার

লোহাগাড়ায় রোহিঙ্গাসহ গ্রেফতার ২, বন্দুক ও রাম দা উদ্ধার

331

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় তৈরি বন্দুক ও রাম দাসহ দু’জনকে গ্রেফতার করেছে। গত ১৭ জানুয়ারী বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার লোহাগাড়া সদর বটতলী মোটর ষ্টেশনের হোটেল আমিরাবাদ নামে বন্ধ এক দোকান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল লোহাগাড়া উপজেলার আধুনগর দক্ষিণ হরিণা চেয়ারম্যান পাড়ার মৃত সমশুল আলমের পুত্র মোঃ পারভেজ (৩৩) ও মিয়ানমারের আকিয়াব জেলার বুছিদং থানার খিনিছি তমবাজার এলাকার বর্তমানে উখিয়া উপজেলা কুতুপালং বি-৩ ব্লকে আশ্রিত আবদুল করিমের পুত্র মোঃ হামিদ ওরফে হারিছ (৩৮)।

অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল, এসআই অজয় দেব শীল ও এএসআই জামাল হোসেন সরকার। লোহাগাড়া থানা সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক ও ১টি ধারালো রাম দা উদ্ধার করা হয়। এ সময় মোঃ হামিদ ওরফে হারিছের কাছ থেকে নগদ ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাছানুজ্জামান মোল্যা। তিনি ঘটনার তদারকী করেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে। আজ ১৮ জানুয়ারী শুক্রবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!