Home | দেশ-বিদেশের সংবাদ | চকবাজারে হোটেল থেকে বান্দরবানের যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

চকবাজারে হোটেল থেকে বান্দরবানের যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

নিউজ ডেক্স : নগরীর চকবাজার থানাধীন একটি হোটেল থেকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ওয়ার্ড যুবলীগ সভাপতির মরদেহ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ। তার নাম মোস্তাক আহমদ (৩৫) বলে জানা গেছে। তিনি বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ইউনিয়নের মুস্তার আহমদের ছেলে।

আজ বুধবার (৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে মোস্তাক চকবাজারের ফোর স্টার হোটেলে আত্মহত্যা করে বলে জানায় চকবাজার থানা পুলিশ।

মোস্তাক আহমদের স্ত্রী জেসমিন আক্তার জানান, তার স্বামী তার প্রবাসী জেঠাতো ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় আসক্ত ছিল। তাদের বিয়ের আগে থেকে সে এ কাজে লিপ্ত ছিল। তার শ্বশুরকে অপারেশন করাতে তারা ক’দিন ধরে চট্টগ্রামে অবস্থান করছিলেন। থাকতেন চকবাজারের ফোর স্টার হোটেলে। বুধবার সকালে তার স্বামী (মোস্তাক) অসুস্থতা বোধ করার কথা বলে বিছানায় শুয়ে পড়ে। আর জেঠাতো ভাইয়ের স্ত্রীকে নাস্তা আনতে পাঠান নিচের রেস্টুরেন্টে। সে ফিরে এসে দেখে তার স্বামী হোটেল কক্ষ বন্ধ করে ফেলেছে। অনেক ডাকাডাকির পর হোটেল ম্যানেজারসহ সবাই দরজা ভেঙে দেখে তার স্বামী মোস্তাক আহমদ তার ওড়নাটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, “সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের ফোর স্টার হোটেল থেকে মোস্তাক আহমদ নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!