ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুবাই-আবুধাবিগামী যাত্রীদের ভ্রমণে বিমানের সতর্কবার্তা

দুবাই-আবুধাবিগামী যাত্রীদের ভ্রমণে বিমানের সতর্কবার্তা

নিউজ ডেক্স : আগামী ১৪ ও ১৭ জুলাই বাংলাদেশ হতে ছেড়ে যাওয়া আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের ভ্রমণের ব্যাপারে সতর্কবার্তা জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। যাত্রীদের অবশ্যই বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক দেওয়া নির্দিষ্ট পিসিআর নেগেটিভ সার্টিফিকেট বহন করতে হবে। শনিবার (১১ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাই ও আবুধাবিগামী ফ্লাইটের যাত্রীদের অবশ্যই বাংলাদেশে অবস্থিত সংযুক্ত আরব আমিরাত অনুমোদিত পরীক্ষাগারের পিসিআর নেগেটিভ সার্টিফিকেট বহন করতে হবে। অবশ্যই প্রস্থানের ৯৬ ঘণ্টার মধ্যে সার্টিফিকেট ইস্যু করতে হবে। এ ক্ষেত্রে অবশ্যই যাত্রীদের সংযুক্ত আরব আমিরাত সরকার অনুমোদিত তালিকাভুক্ত পরীক্ষাগার হতে পিসিআর সার্টিফিকেট নিতে হবে, অন্যথায় তা গ্রহণযোগ্য হবে না।

এতে আরও বলা হয়, যে সব যাত্রীর পিসিআর নেগেটিভ সার্টিফিকেট থাকবে না, তারা বাংলাদেশ হতে ১৭ জুলাই ও তার পরবর্তী সময়ে দুবাইগামী এবং ১৪ জুলাই ও তার পরবর্তী সময় থেকে আবুধাবিগামী ফ্লাইটে ভ্রমণ করতে পারবেন না। সংযুক্ত আরব আমিরাত সরকার কর্তৃক অনুমোদিত পরীক্ষাগারের লিস্ট বিমান ওয়েবসাইটে পাওয়া যাবে। 

এ ব্যাপারে বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com অথবা ০১৭৭৭৭১৫৬১৩-১৬ নম্বরে ফোন করে বিস্তারিত জানা যাবে।  বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!