ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | গারাঙ্গিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত, পথচারীসহ আহত ৩

গারাঙ্গিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত, পথচারীসহ আহত ৩

নিহত মোঃ হারুন

নিহত মোঃ হারুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন থেকে বড়হাতিয়ার সেনেরহাটগামী সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী ও ২ পথচারী গুরতর আহত হয়েছেন। আজ ১৬ আগষ্ট শুক্রবার বেলা ৩টায় সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া রঙ্গিপাড়া এতিমখানার সামনে এ ঘটনাটি ঘটে। স্থানীয় সাবেক ইউপি সদস্য হুমায়ুন রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মোঃ হারুন (২৪) সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া সিকদার পাড়ার গুরা মিয়ার পুত্র। তিনি চট্টগ্রাম শহরে কাপড়ের ব্যবসা করেন বলে জানিয়েছেন স্থানীয় ওমর ফারুক ভেট্টু। আহত অপর মোটরসাইকেল আরোহী একই এলাকার কালু মিয়ার পুত্র মোঃ সাকিব (১৮)।

আহত অপর দু’পথচারীরা হলেন সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া এলাকার মোঃ আবদুল্লাহ’র পুত্র আবদুর রশিদ (৬০) ও একই এলাকার দানু মিয়ার পুত্র মোঃ এয়াকুব (৬৫)।

প্রত্যক্ষদর্শী রঙ্গী পাড়া জামে মসজিদের মোয়াজ্জিন মোঃ মুুসা জানান, নিহত মোঃ হারুন ও অপর আরোহী মোঃ সাকিব বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে বড়হাতিয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দু’পথচারীকে ধাক্কা দেয়। পরে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে নিয়ে আসেন।

অবস্থার অবনতি হওয়ায় মোঃ সাকিব ও আবদুর রশিদকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!