ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কেন্দ্রে পিইসি পরীক্ষার্থীর সন্তান প্রসব !

কেন্দ্রে পিইসি পরীক্ষার্থীর সন্তান প্রসব !

photo-1543204308 (1)

নিউজ ডেক্স : বাঁশখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক পিইসি পরীক্ষার্থীর পরীক্ষার হলরুমে সন্তান প্রসবের ঘটনা ঘটেছে। গতকাল রোববার সকালে সন্তান প্রসবের পর মা ও নবজাতক উভয়ে বাঁশখালী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে পরীক্ষার্থীর সন্তান প্রসবের ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রসব বেদনা ছাড়াই স্বাভাবিকভাবে পরীক্ষার হলরুমে সন্তান প্রসব করে ওই পরীক্ষার্থী। এদিকে এ ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় বাঁশখালী থানা পুলিশ স্থানীয় একই পাড়ার মফজল আহমদের পুত্র নেজাম উদ্দিন (২৬) কে আটক করে বলে জানা যায়। বিকেলে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার নবজাতক ও মায়ের জন্য প্রয়োজনীয় কাপড়, ওষুধপত্র নিয়ে হাসপাতালে দেখতে যান। তিনি এব্যাপারে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় হাসপাতালের ডা. তৌহিদুল আনোয়ার, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইসতিয়াক আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা শাকেরা শরীফ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে বাঁশখালী থানার ওসি মো: কামাল হোসেন বলেন- উক্ত ঘটনায় নবজাতকের মা বাদী হয়ে অভিযোগ দাখিল করেছে। এতে নেজাম উদ্দিনকে আসামী করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!