Home | দেশ-বিদেশের সংবাদ | যুবলীগের প্রস্তুতি সভাকে ঘিরে চট্টগ্রামে হাতাহাতি

যুবলীগের প্রস্তুতি সভাকে ঘিরে চট্টগ্রামে হাতাহাতি

নিউজ ডেক্স : কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত যুব মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের প্রস্তুতি সভা চলাকালীন আধিপত্য বিস্তার ও স্লোগান দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বুধবার (২ নভেম্বর) দুপুর ১২টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সিঁড়িতে এ ঘটনা ঘটে।

হাতাহাতির ঘটনার বিষয়ে নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, ঘটনার সঙ্গে আমাদের কেউ জড়িত নয়। ষড়যন্ত্র করে আমাকে জড়ানো হচ্ছে।

হাতাহাতির ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন বলেন, স্লোগান দেওয়াকে কেন্দ্র করে আমাদের ছোট ভাইয়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। কোনো ধরনের হতাহত হয়নি। সেটা সমাধান হয়ে গেছে।

ঘটনার বিষয়ে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, ঘটনার বিষয়ে আমি শুনেছি। সেটা পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেব।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কোতোয়ালী জোনের সহকারী কমিশনার (এসি) মুজাহিদুল ইসলাম বলেন, যুবলীগের প্রস্তুতি সভা চলাকালীন নিজেদের মধ্যে দু’গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। তারা নিজেরা সেটা সমাধান করেছে। কোন ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। সেখানে যুবলীগের প্রস্তুতি সভার কারণে পর্যপ্ত পুলিশ সদস্য মোতায়েন ছিল। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!