ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | কর্মশালায় যোগ দিতে দুবাই যাচ্ছেন জোবায়ের ও বিজয়

কর্মশালায় যোগ দিতে দুবাই যাচ্ছেন জোবায়ের ও বিজয়

স্ট্রং সিটি নেটওয়ার্ক সাউথ এশিয়া রিজিওনাল হাবের কর্মশালায় যোগ দিতে দুবাই যাচ্ছেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের ও লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া।

সোমবার (৩০ জানুয়ারি) তারা কর্মশালায় অংশগ্রহণ করতে দুবাইয়ের উদ্দেশ্যে রওয়ানা দিবেন। আগামী ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি দুইদিন ব্যাপী দুবাইয়ের ফোর পয়েন্ট শেরাটন হোটেলে এ কর্মশালা অনুষ্ঠিত হবে।

জানা যায়, সাউথ এশিয়া রিজিয়নের জনপ্রতিনিধি ও স্থানীয় সরকার বিশেষজ্ঞদের কর্মশালা এটি। বিশ্বব্যাপী চলমান যুদ্ধ পরিস্থিতি, উগ্রজঙ্গীবাদ, জলবায়ুর বিরূপ পরিস্থিতির ভেতর থেকে দক্ষ নেতৃত্বের মাধ্যমে সংকট উত্তরণে বিশেষ কৌশল নির্ধারণের জন্যই এই কর্মশালা। স্ট্রং সিটি নেটওয়ার্ক নামে ২০১৫ সালে প্রতিষ্ঠিত একটি বিশ্বজনীন সংগঠন এই কর্মশালার আয়োজন করছে। যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়ন এই আয়োজনের মূল আয়োজক। দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশ থেকে প্রায় ২ শতাধিক জনপ্রতিনিধ এতে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

ওয়ার্কশপের প্ল্যানারি সেশনে বাংলাদেশের পক্ষে বক্তব্য রাখবেন সাতকানিয়া পৌরমেয়র মোহাম্মদ জোবায়ের। বিভিন্ন পর্বে মডারেটর হিসেবে থাকবেন বিশ্ববরেণ্য নগর বিশারদ ও সমাজচিন্তকগণ। কর্মশালা শেষে পৌরমেয়র মোহাম্মদ জোবায়ের ও ইউপি চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া দেশের ফিরবেন। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!