ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

নিউজ ডেক্স : কক্সবাজার শহরে ইমন হাসান মওলা নামে এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত ইমনের বাড়ি শহরের উত্তর টেকপাড়া এলাকায়। তিনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ নিয়ে চলতি মাসে কক্সবাজার সদরে দুই ছাত্রলীগ নেতা হত্যাকাণ্ডের শিকার হলেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ৯টার দিকে পেশকার পাড়া এলাকায় তাকে ছুরিকাঘাত করে একদল চিহ্নিত সন্ত্রাসী।

স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ৯টার দিকে পেশকার পাড়ার বাঁকখালী নদীর সিকো বরফ কল পয়েন্টে মোটরসাইকেল নিয়ে ঘুরতে যান ইমন। সেখানে পূর্বপরিকল্পিতভাবে তার গতিরোধ করে পেশকার পাড়া এলাকার আবদুল্লাহ খান, ছৈয়দ আকবর, রমজান, ইমন, সানি ও ফরহাদসহ ৭-৮ জন সন্ত্রাসী। অভিযুক্তরা ছাত্রলীগ নেতা ইমনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। ছিনিয়ে নেওয়া হয় তার ব্যবহৃত মোটরসাইকেলটি।

উপুর্যপরি আঘাতে ইমন মাটিতে পড়ে গেলে তাকে মৃত ভেবে ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পথচারীরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক অবস্থা সঙ্কটাপন্ন দেখে উন্নত চিকিৎসার জন্য ইমনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। কিন্তু কক্সবাজারেই চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। অপরাধ করে কেউ পার পাবে না। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এদিকে, ইমন হত্যাকাণ্ডের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন তার সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!