ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ, তিনজন জীবিত উদ্ধার

কক্সবাজারে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ, তিনজন জীবিত উদ্ধার

নিউজ ডেক্স : কক্সবাজার শহরের উপকূলবর্তী বঙ্গোপসাগরে গোসল করার সময় পানিতে ডুবে মো. আলী তুহিন (১৫) নামের এক স্কুল ছাত্র নিখোঁজ হয়ে গেছে।

আজ মঙ্গলবার (১৮ জুলাই) বিকাল সাড়ে ৪টায় লাবণী পয়েন্ট উপকূলে চার স্কুল বন্ধু মিলে গোসল করার সময় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধারের জন্য সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালানো হলেও তার সন্ধান মিলেনি। ফলে তার সলিল সমাধি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে গত চার মাসে লাবণী পয়েন্ট বঙ্গোপসাগরে ডুবে ৪ জন মারা গেল।

নিখোঁজ মো. আলী তুহিন কক্সবাজার শহরের ৩নং ওয়ার্ড নুর পাড়া এলাকার মোহাম্মদ হোসেন ও নাসিমা আকতারের ছেলে এবং কক্সবাজার পৌর প্রিপ্যারেটরি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। এ সময় তার সঙ্গে গোসলে নামা অপর তিন বন্ধুকে জীবিত উদ্ধার করা হয়।

জীবিত উদ্ধার হওয়া অপর ৩ বন্ধু হলো কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও নুর পাড়ার মোস্তাক আহমদের ছেলে মো. আশেক নুর, কক্সবাজার মডেল হাইস্কুলে এসএসসির ফলপ্রার্থী ও সাহাব উদ্দিনের ছেলে মো. মেহরাব উদ্দিন, কক্সবাজার মডেল হাইস্কুলে নবম শ্রেণির ছাত্র শহিদুল ইসলামের ছেলে তাহমিদ ইসলাম। তাদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

সৈকতে নিয়োজিত জেলা প্রশাসনের বিচ কর্মী মাহবুব আলম জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে চার বন্ধু মিলে শহরের লাবণী পয়েন্ট বঙ্গোপসাগরে গোসল করতে নামে। এক পর্যায়ে স্রোতের টানে ভেসে যাওয়ার সময় লাইফ গার্ড কর্মীরা ৩ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হলেও একজন নিখোঁজ হয়ে যায়। তাকে উদ্ধারের জন্য লাইফ গার্ড কর্মী, ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশ সাগরে উদ্ধার অভিযান চালাচ্ছে।

গত ১ জুলাই ঈদের তৃতীয় দিন বেলা ২টার দিকে কক্সবাজার শহরের একই পয়েন্টে গোসলে নেমে পানিতে ডুবে মো. সাআদ (২৫) নামের এক পর্যটকের মৃত্যু হয়। নিহত মো. সাআদ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যাত্রাবাড়ী থানার উত্তর যাত্রাবাড়ী সায়দাবাদ এলাকার মো. আহসান উল্লাহ এর ছেলে।

এর আগে গত ২৫ এপ্রিল দুপুরে ও বিকালে একই পয়েন্টে সৈকতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক পর্যটক নিহত এবং আরেক পর্যটক নিখোঁজ হন। নিহত পর্যটক শাহজাহান (৪০) চট্টগ্রাম শহরের শোলকবহর এলাকার বাসিন্দা এবং পেশায় একজন রেস্টুরেন্ট কর্মচারী ছিলেন।

নিখোঁজ হিমেল আহমেদ (২৪) গাজীপুরের কালিয়াকৈর এলাকার মো. আক্কাসের ছেলে এবং পেশায় চাকরীজীবী। তার লাশ ৪৮ ঘন্টা পর ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে শহরের নূনিয়ারছড়াস্থ বাকঁখালী নদীর মোহনা থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!