ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উখিয়ায় শরণার্থী ক্যাম্পে ফের রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা

উখিয়ায় শরণার্থী ক্যাম্পে ফের রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ ডেক্স : কক্সবাজারের উখিয়া উপজেলায় শরণার্থী ক্যাম্পে এক রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। নিহতের নাম মৌলভী মো. ইউনুস এবং আহতের নাম মো. আনোয়ার বলে জানা গেছে।

আজ শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বালুখালী ১৯ নম্বর ক্যাম্পে ১৮/এ ব্লকে এ ঘটনা ঘটে বলে জানান উখিয়া ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ।

নিহত মৌলভী মো. ইউনুস ওই ক্যাম্পের একটি ব্লকের মাঝি (কমিউনিটি লিডার) ছিলেন। আর গুরুতর আহত মো. আনোয়ার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের প্রধান মাঝি। গুরুতর আহত অবস্থায় মো. আনোয়ারকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ক্যাম্পের রোহিঙ্গাদের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যায় আনোয়ার ও ইউনুস ক্যাম্পের ১৮ ব্লক এ- তে বসে স্বেচ্ছাসেবকদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় ১৫ থেকে ২০ জনের একদল দুষ্কৃতকারী তাদের ওপর হামলা চালায়। এ সময় তারা আনোয়ার ও ইউনুসকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।

স্থানীয় স্বেচ্ছাসেবক ও এপিবিএন সদস্যরা তাদের উদ্ধার করে পাশের আইওএম পরিচালিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ইউনুসকে মৃত ঘোষণা করেন।

এপিবিএন-এর এএসপি ফারুক জানান, ঘটনার পর পরই সেখানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দুষ্কৃতকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!