Home | দেশ-বিদেশের সংবাদ | বোয়ালখালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

বোয়ালখালীতে যুবকের রহস্যজনক মৃত্যু

29762_21220

নিউজ ডেক্স : বোয়ালখালী উপজেলার পৌর এলাকায় মহিন উদ্দিন (২৩) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মহিন এলাকায় দিনমজুরের কাজ করতো।

মঙ্গলবার সকাল ১০টার দিকে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী ৩নং ওয়ার্ডে নিজ ঘর থেকে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মহিন উদ্দিন ওই এলাকার মরহুম জরিপ আলীর ছেলে। মহিনের ৪ ভাই ও ৪ বোন রয়েছে।

বোয়ালখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আরিফ উদ্দিন জুয়েল জানান, ভোর ৫টার দিকে মহিন আত্মহত্যা করেছে বলে মুঠোফোনে স্থানীয়রা জানিয়েছে। এরপর থানায় খবর দেয়া হয়। বিষয়টি রহস্যজনক।

মহিনের মা খতিজা বেগম পুলিশকে জানান, ঘরে তিনি ও মহিন থাকেন। সোমবার দিনগত রাত ১০টার দিকে ভাত খেয়ে মহিন উদ্দিন ঘুমিয়ে পড়ে। তিনিও তার ঘরে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে ঘরে লাইট জ্বালানো দেখতে পেয়ে মহিনের ঘরে যান খতিজা বেগম। এ সময় তিনি মহিনকে গলায় গামছা পেঁচানো অবস্থায় ফ্যানের সাথে ঝুলন্ত দেখতে পান। এরপর তিনি মহিনের ঝুলন্ত দেহ নামিয়ে আনার ব্যবস্থা করেন।

বোয়ালখালী থানার উপপরিদর্শক (এসআই) আবু কাউছার বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!