ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী

05

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া- সাতকানিয়াবাসী ও দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের পবিত্র ঈদুল আযহার আন্তরিক মোবারকবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দীন নদভীর সহধর্মীনি কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, লোহাগাড়া উপজেলা সামাজিক ব্যাধি প্রতিরোধ কমিটির সভাপতি ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী।

তিনি বলেন, ঈদুল আযহা ত্যাগের, আনন্দের এবং ধৈর্য্যরে। মহান আল্লাহ পাকের সান্নিধানে সান্নিধ্য অর্জনে সর্বোচ্চ ত্যাগের ও ধৈর্য্যরে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছিলেন হযরত ইব্রাহিম (আঃ)। সেই থেকে এই পর্যন্ত মুসলিম মিল্লাত আল্লাহ পাকের সন্তুষ্টি সাধনে পশু কুরবানির মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করে আসছে।

তিনি আরো বলেন, এই পবিত্র ঈদ উদযাপনের মাধ্যমে পারস্পরিক মমতা, øেহ ও ভালোবাসার বন্ধন সৃষ্টি হতে পারে। আমরা লোহাগাড়া- সাতকানিয়াবাসী ত্যাগ ও ধৈর্য্যরে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে ঈদ অর্থাৎ আনন্দ বার্তা সকলের মাঝে পৌঁছে দেবো। আর নয় পরশ্রীকাতরতা, জয় হোক সম্প্রীতি ও প্রশান্তির। সুস্থ-সুন্দর, বর্ণাঢ্য-বর্ণিল এবং সার্থক-সফল আনন্দময় হোক সকলের জীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!