Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন কর্তৃক কিং সালমান সেন্টারের খাদ্য সামগ্রী বিতরণ

আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন কর্তৃক কিং সালমান সেন্টারের খাদ্য সামগ্রী বিতরণ

সৌদি বাদশার নিজস্ব সাহায্য সংস্থা “কিং সালমান হিউম্যানেটেরিয়ান এইড এন্ড রিলিফ” সংক্ষেপে “কিং সালমান সেন্টার” এর অর্থায়নে ও লোকাল পার্টনার দেশের শীর্ষ স্থানীয় এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও ৪নং ওয়ার্ডে একহাজার দুঃস্থ দরিদ্র পরিবারের মাঝে সমপরিমাণ সংখ্যক খাদ্য সামগ্রীর কার্টুন বিতরণ করা হয় ১৩ এপ্রিল বুধবার বিকেল তিনটায়।

আর বি কনভেনশন হলে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন এর চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চান্দগাঁও ৪নং ওয়ার্ড কাউন্সিলর জনাব এসরারুল হক এসরাল।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন এর চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিন বলেন, সৌদি বাদশার নিজস্ব সাহায্য সংস্থা ‘কিং সালমান সেন্টার’ বিশ্বের বৃহত্তম মানবিক সহায়তা প্রদানকারী সংস্থা। এটি সারা বিশ্বের উন্নয়নশীল দেশ সমূহে হত-দরিদ্র, দুর্দশাগ্রস্থ ও বিপন্ন মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছ। তিনি বলেন, কিং সালমান সেন্টার বল প্রয়োগে বাস্তুচ্যুত মায়ানমারের নাগরিকদের অন্নবস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও আবাসনের ব্যবস্থার পাশাপাশি আমাদের দেশের হত দরিদ্র ও অসহায় মানুষকে সহায়তা দিতে স্থানীয় অংশীদার হিসাবে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনকে বেছে নিয়েছে। তারই অংশ হিসেবে সারাদেশে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন কিং সালমান সেন্টারের অর্থায়নে পবিত্র রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!