Home | ব্রেকিং নিউজ | আমি আপনাদের ভালোবাসায় সিক্ত, লোহাগাড়ায় আমিনুল ইসলাম

আমি আপনাদের ভালোবাসায় সিক্ত, লোহাগাড়ায় আমিনুল ইসলাম

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, প্রধামন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি বিশ্বাস রেখে দলের এত বড় দায়িত্ব দিয়েছেন। এজন্য আমি তাঁর কাছে চিরকৃতজ্ঞ। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রী যেভাবে দিনরাত কাজ করছেন, আমাদের সবাইকেও একইভাবে কাজ করতে হবে। এখন আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। আমি আপনাদের ভালোবাসায় সিক্ত। আপনারা আমার শক্তি। আগামী দিনগুলোতে আপনাদের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই। সোমবার (৯ জানুয়ারি) দুপুরে উপজেলার চুনতিতে শাহ সাহেব কেবলা (রাহ.) মাজার জেয়ারত করতে এসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এ সময় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার, আইয়ুব মিয়া, আনোয়ার কামাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, ফরিদ আহমদ, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মোহাম্মাদ মিয়া ফারুক, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম আসাদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, মামুনুর রশিদ চৌধুরীসহ উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, আমিনুল ইসলাম আমিনের আগমনের খবরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সাতকানিয়া- লোহাগাড়ার বিভিন্ন স্টেশনে ও বারদোনাস্থ তাঁর গ্রামের বাড়িতে দলের বহু নেতাকর্মী জমায়েত হন। তিনি প্রথমে বারদোনায় মা-বাবার কবর ও পরে চুনতিতে শাহ ছাহেব কেবলা (রাহ.) মাজার জেয়ারত করেন। এ সময় আমিনুল ইসলাম আমিনকে চুনতি শাহ মঞ্জিল ও শাহ সাহেব কেবলার পরিবারের পক্ষ থেকে হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদ, মুহাম্মদ ইবনে দিনার নাজাত, তৈয়বুল হক বেদার, নজুমুন্নিচ্ছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষাবিদ মুহাম্মদ আবদুল খালেক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, আমিনুল ইসলাম আমিন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার পর প্রথম লোহাগাড়া-সাতকানিয়ায় এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!