ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় দুই বেকারিকে জরিমানা

সাতকানিয়ায় দুই বেকারিকে জরিমানা

নিউজ ডেক্স : সাতকানিয়ায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন করায় অনুমোদনহীন দু’টি বেকারি মালিকের কাছ থেকে ২ লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকালে সাতকানিয়া পৌর এলাকায় এসব জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন সাতকানিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরাফাত সিদ্দিকী।

উপজেলা প্রশাসন সূত্রমতে, আজ সকালে সাতকানিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরাফাত সিদ্দিকীর নেতৃত্বে পৌর এলাকার নজির বেকারি ও নিউ নজির বেকারিতে অভিযান চালানো হয়। এসময় অনুমোদনবিহীন অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন করায় বেকারি দু’টির মালিকের কাছ থেকে দুই লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও গাড়ির রেজিস্ট্রেশন ও চালকের লাইসেন্স না থাকায় ট্রাক, সিএনজিচালিতে অটোরিকশা ও মোটরসাইকেল চালককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সাতকানিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী জানান, বেকারি দু’টির কোনো অনুমোদন নাই। এছাড়া অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন করছিল। এজন্য বেকারির মালিকদেরকে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!