ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আগামীকাল জেলা পরিষদ নির্বাচন : লোহাগাড়ায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ

আগামীকাল জেলা পরিষদ নির্বাচন : লোহাগাড়ায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ

108

এলনিউজ২৪ডটকম : আগামীকাল ২৮ ডিসেম্বর বুধবার চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ১৫নং ওয়ার্ড লোহাগাড়া সদরের ফয়েজ শফি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার জন্য নির্বাচন কমিশন ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন। সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসে দায়িত্বরত কর্মকর্তা সূত্রে এ তথ্য জানা যায়।

আইনশৃঙ্খলা রক্ষার্থে আজ ২৭ ডিসেম্বর মঙ্গলবার ২০ জনের বিজিবি’র একটি টিম লোহাগাড়া উপজেলায় অবস্থান নিয়েছে। এছাড়াও পুলিশ, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশ ভোট কেন্দ্রে নিয়োজিত থাকবে বলে জানা যায়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান এবং প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বাররা এ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। পুরুষ ভোটার ১৩২ জন ও মহিলা ভোটার ৩৯ মোট ১৭১ জন ভোট প্রদান করবেন।

ইউনিয়ন সমুহ যথাক্রমে লোহাগাড়ার বড়হাতিয়া, আমিরাবাদ, লোহাগাড়া সদর, পদুয়া, চরম্বা, পুটিবিলা, কলাউজান, চুনতি, আধুনগর ও সাতকানিয়ার কেওচিয়া, বাজালিয়া, ছদাহা, সোনাকানিয়া।

নির্বাচনের দিন ভোট কেন্দ্রে ১ জন প্রিজাইডিং অফিসার, ২ জন সহকারী প্রিজাইডিং ও ৪ জন পুলিং অফিসার ভোট গ্রহণ কাজে নিয়োজিত থাকবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

১৫ নং ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল ও জসিম উদ্দিন। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শাহিদা আক্তার জাহান ও এডভোকেট কামরুন্নাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!