Home | দেশ-বিদেশের সংবাদ | ২৯ জানুয়ারী চট্টগ্রামে ৪ মন্ত্রীর সংবর্ধনা

২৯ জানুয়ারী চট্টগ্রামে ৪ মন্ত্রীর সংবর্ধনা

1547126949

নিউজ ডেক্স : চট্টগ্রামের ৪ মন্ত্রীকে সংবর্ধনা দেবে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।  আজ মঙ্গলবার চট্টগ্রাম সার্কিট হাউজে তথ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়কালে মেয়র এ ঘোষণা দেন।

তিনি সাংবাদিকদের জানান, আগামী ২৯ জানুয়ারী চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম থেকে মন্ত্রী হওয়া ৪ জনকে লালদিঘী মাঠে সংবর্ধনা প্রদান করা হবে। এর দু’দিন পর ৩১ জানুয়ারি প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলাম স্মরণে একই স্থানে স্মরণ সভার আয়োজন করা হবে।

মেয়র আ জ ম নাছির বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার পর টানা তৃতীয়বারের মতো নবীন-প্রবীণের সমন্বয়ে ৪৬ সদস্যের মন্ত্রিসভা গঠন করেছে আওয়ামী লীগ। মন্ত্রিসভায় চট্টগ্রাম থেকে ড. হাছান মাহমুদকে তথ্যমন্ত্রী, সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে ভূমিমন্ত্রী, মুহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা উপমন্ত্রী এবং বান্দরবান থেকে বীর বাহাদুর উশৈসিংকে পার্বত্য বিষয়ক মন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। এই ৪ মন্ত্রীসহ চট্টগ্রাম ১৬ আসনের এমপিদের এদিন সংবর্ধনা দেওয়া হবে।

এ সময় মেয়র আরো বলেন, চট্টগ্রামকে নান্দনিক সাজে সাজানো হচ্ছে। বিশ্বমানের নান্দনিক শহর হবে চট্টগ্রাম । মেগাসিটির কনসেপ্ট থেকে নগর উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। পরিকল্পিত নগর করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শোকসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথাও জানান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

এ সময় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!