ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | স্কুলছাত্রের ছুরিকাঘাতে মাদরাসা ছাত্র খুন

স্কুলছাত্রের ছুরিকাঘাতে মাদরাসা ছাত্র খুন

surikagat_67953

নিউজ ডেক্স : কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডের নাজিরারটেক এলাকায় মিজবাহ (১৫) নামে এক মাদরাসা ছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে এক স্কুলছাত্র। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একই এলাকার নূরুল আমিনের ছেলে নয়ন তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

নিহত মিজবাহ ওই এলাকার আবুল বশর বাসিন্ন্যার ছেলে ও কক্সবাজার হাশেমিয়ার ছাত্র। ছুরিকাঘাতকারী নয়ন এয়ারপোর্ট হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ বড়ুয়া তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেছেন হত্যার ঘটনায় আজিজ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতারের পর মিজবাহ নাজিরারটেকে তার পিতার বাবার বসে বেচাকেনা করছিল। এসময় একই এলাকার নূরুল আমিনের নেতৃত্বে তার ছেলে নয়ন ও মেয়ে জামাই আজিজ মিলে মিজবাহর উপর হামলা করে। এক পর্যায়ে নয়ন মিজবাহকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে গুরুতর জখম হয় মিজবাহ। অবস্থা বেগতিক হলে হামলাকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা মিজবাহকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে নাজিরারটেক থেকে হামলাকারী আজিজকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

biman-ad

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ বড়ুয়া জানান, দু’পক্ষের মাঝে অভিযোগ-পাল্টা অভিযোগের পূর্ব শত্রুতার জের ধরে মিজবাহ খুন হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এক হামলাকারীকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে বলে উল্লেখ করেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!