Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ছিনতাইকারীদের হাতে রিক্সাচালক খুন : আটক ২

সাতকানিয়ায় ছিনতাইকারীদের হাতে রিক্সাচালক খুন : আটক ২

407

নিউজ ডেক্স : সাতকানিয়ায় যাত্রী সেজে ব্যাটারী চালিত রিক্সা ছিনতাই করে এক চালককে খুন করেছে ছিনতাইকারীরা। চালকের নাম আবুল বাশার (৩৫)। গত (৭আগস্ট) সোমবার রাত ২টায় উপজেলার খাগরিয়া ইউনিয়নের গণিপাড়া এলাকায় এ হত্যাকা- ঘটে। বাশার ইউনিয়নের মাঝের পাড়া এলাকার মৃত সুলতান আহমেদের ছেলে। পুলিশ ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে দুই যুবক যাত্রী সেজে মহাসড়কের দেওয়ানহাট থেকে খাগরিয়া যাওয়ার কথা বলে বাশারের ব্যাটারী চালিত রিক্সাটি ভাড়া নিয়ে রওনা দেয়। রিক্সাটি চালিয়ে বাশার খাগরিয়া গণিপাড়ায় পৌঁছলে ছিনতাইকারীরা তাকে থামানোর চেষ্টা করে। চালক থামাতে না চাইলে আরো কয়েকজন ছিনতাইকারী জড়ো হয়ে মাধর করে রিক্সাটি নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু চালক বাশার রিক্সাটি নিতে বাঁধা দেয়ায় ছিনতাইকারীরা তাকে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে তার পরেনে থাকা লুঙ্গি দিয়ে গাছে বেধে বাশারের বুকে চুরিকাঘাত করলে বাশার ঘটনাস্থলে মারা যায়। ছিনতাইকারীর দল দ্রুত রিক্সাটি নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় খবর পেয়ে স্থানীয় লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। নিহতের শ্বশুর আবুল কাশেম বলেন, আমার মেয়ের জামাইকে ছিনতাইকারী হত্যা করে রিক্সা নিয়ে পালানোর সময় জনতা ধাওয়া করে তাদের ধরে ফেলে। তারা একটি রিক্সার জন্য আমার জামাইকে হত্যা করেছে। এ ঘটনাই আরো যারা জড়িত তাদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

biman-ad

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ জনতার সহযোগীতায় হত্যাকা-ে জড়িত থাকায় ভোলার চরফ্যাশন থানার চর মানিকা দক্ষিণ আইচা খলিফা বাড়ি এলাকার মো. কামাল হোসেনের ছেলে মোঃ বেলাল হোসেন (২২) ও লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার মনজুর আলমের ছেলে জাকির হোসেন (২০)কে আটক করেছে। লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!