Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগ, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

সাতকানিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগ, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ঐ শিক্ষকের নাম মো. বেলাল উদ্দিন (৪৫)। গতকাল রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে সাতকানিয়া সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বালার পাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটকের পর পুলিশের কাছে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ মুহুরী পাড়ার এক ছাত্র এখন থেকে এক বছর আগে সাতকানিয়া সদর ইউনিয়নের বালার পাড়ার হযরত শাহ্ সুফি সৈয়দ ইব্রাহিম রহমতুল্লাহ (আ.) হেফজখানা ও এতিমখানায় ভর্তি হয়।

এদিকে, সাতকানিয়া সদর ইউনিয়নের বালার পাড়ার মৃত মো. ইব্রাহিমের পুত্র ও হযরত শাহ্ সুফি সৈয়দ ইব্রাহিম রহমতুল্লাহ (আ.) হেফজখানা ও এতিমখানার শিক্ষক মো. বেলাল উদ্দিন বিগত ছয় মাস ধরে ঐ ছাত্রকে নানাভাবে যৌন নির্যাতন চালিয়ে আসছিল।

সর্বশেষ গত ২০ আগস্ট গারাঙ্গিয়ার ডেপুটি হাট এলাকায় একটি বাসায় নিয়ে গিয়ে তাকে বলাৎকার করে ঐ শিক্ষক। পরবর্তীতে আবারো বলাৎকারের চেষ্টা করলে গত বৃহস্পতিবার মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে চলে যায় ঐ ছাত্র।

বলাৎকারের শিকার হওয়া ঐ মাদ্রাসা ছাত্রের বাবা বলেন, আমার ছেলে গত বৃহস্পতিবার মাদ্রাসা থেকে বাড়িতে আসে। পরে তাকে মাদ্রাসায় কখন যাবে জিজ্ঞাসা করলে সে জানায় ঐ মাদ্রাসায় আর পড়বে না কিন্তু কারণ জানতে চাইলে ছেলে কিছু বলতে চায় না। এক পর্যায়ে আমি তাকে জোর করে মাদ্রাসায় নিয়ে যেতে চাইলে ছেলে আমাকে শিক্ষকের বলাৎকারের বিষয়টি জানায়।

তখন আমি বিষয়টি আমাদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুচের মাধ্যমে সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নেজাম উদ্দিনকে জানাই। পরে বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর রবিবার রাতে বালার পাড়ার নিজ বাড়ি থেকে ঐ লম্পট শিক্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, ছাত্রকে বলাৎকারের অভিযোগে এলাকাবাসী মাদ্রাসা শিক্ষক বেলাল উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে আসে।

এ ঘটনায় ঐ ছাত্রের বাবা বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। বলাৎকারের শিকার হওয়া মাদ্রাসা ছাত্র আজ সোমবার (৭ সেপ্টেম্বর) আদালতে জবানবন্দি প্রদান করেছে। এছাড়া গ্রেপ্তারকৃত শিক্ষককে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!