Home | দেশ-বিদেশের সংবাদ | আমাদের ভরা কলসি, তাই নড়ে না : কাদের

আমাদের ভরা কলসি, তাই নড়ে না : কাদের

kader-20181213165609

নিউজ ডেক্স : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যাদের কলসি ফাঁকা তারা সন্ত্রাস করবে। আমাদের কলসি ভরা, আমরা সন্ত্রাস করবো না।তিনি বলেন, ভায়োলেন্সের জবাব নন ভায়োলেন্স দিয়েই দিতে হবে। এতে যারা ভোটার তারা ঠিকই বুঝতে পারবে।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ‘ওরিয়েন্টশন প্রোগ্রাম অব মাস্টার ট্রেইনারস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবের হোসেন চৌধুরী ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মিস ক্রেইটি ক্রোক। ইউএস এইড ও ইউকে এইডের সহযোগিতায় এ ট্রেনিং অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে ৩০ ডিসেম্বর আরেকটি বিজয় আসবে। আওয়ামী লীগকে পরাজিত করার মতো দল নেই। তিনি বলেন, দেশে এখন দুটি পক্ষ। একটি হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক গোষ্ঠী অন্যটি খালেদা জিয়া, তারেক আর ড. কামাল হোসেনদের নেতৃত্বে সাম্প্রদায়িক গোষ্ঠী। জনগণ সাম্প্রদায়িকতা পছন্দ করে না।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণায় বিএনপির গণভাটা চলছে। তাদের ভাঙা হাট আর জমবে না। এখন পর্যন্ত বিএনপির অনেক প্রার্থী প্রচারণা শুরু করেননি। মনোনয়ন বাণিজ্যের কারণে বিএনপির অনেক প্রার্থী বাইরে বের হচ্ছেন না।

মাস্টার ট্রেইনারদের উদ্দেশ্যে কাদের বলেন, যারা আজ ট্রেনিং নিলেন জেলা উপজেলা পর্যায়ে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। শুধু তাই না, আপনারা এলাকায় গিয়ে যাদের ট্রেনিং করাবেন তাদের কমিটমেন্ট থাকতে হবে। ভোট শেষ এবং কাউন্ট না হওয়া পর্যন্ত কেন্দ্রে অবস্থান করতে হবে। পোলিং এজেন্টদের হিমালয়ের মতো অটল এবং অবিচল থাকতে হবে। তবেই জয় নিশ্চিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!