ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কীটনাশক পানে যুবকের মৃত্যু

লোহাগাড়ায় কীটনাশক পানে যুবকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পরকিয়ার জেরে স্ত্রীর সাথে মনোমালিন্যকে কেন্দ্র করে কীটনাশক পানে মোহাম্মদ শাকিল (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দরবেশহাট বাজার সংলগ্ন মান্নান হুজুরের বাড়ির এলাকায় এই ঘটনা ঘটে। শাকিল ওই এলাকার মোহাম্মদ রফিকের পুত্র ও ২ কন্যা সন্তানের জনক।

স্থানীয়রা জানান, প্রায় ৪ বছর পূর্বে বিয়ে করেন শাকিল। তাদের দাম্পত্য জীবন সুখের ছিল। কিন্তু কয়েকদিন আগে শাকিল মোবাইল ফোনে অন্য মেয়ের সাথে কথা বলার বিষয়টি জানতে পারেন স্ত্রী। এরপর তারা স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এক পর্যায়ে শাকিল বসতঘরের বাইরে গিয়ে কীটনাশক পান করেন। আশপাশের লোকজন বিষয় জানতে পেরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথেই রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বোন রুনা আক্তার জানান, তার ভাই শাকিল পেশায় গাড়ি চালক। গত মঙ্গলবার মোবাইল ফোনে তার ভাই কোন মেয়ের সাথে কথা বলার বিষয়টি স্ত্রী জানতে পারেন। এরপর থেকে তারা স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. আবু তৈয়ব জানান, কীটনাশক পান করা এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত যুবকের মরদেহ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। এদিকে, খবর পেয়ে রাত ১১টার দিকে লোহাগাড়া থানার এসআই জামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!