Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় পিকআপের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

সাতকানিয়ায় পিকআপের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ফজল করিম (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে মৃত্যু হয় তাঁর।

এর আগে উপজেলার দাইমারখীল এলাকায় নিজ বাড়ির সামনে সাতকানিয়া-বাঁশখালী সড়কে গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি দ্রুতগামী পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন ফজল।

নিহত ফজল করিমের ছেলে কেরানীহাট প্রগতিশীল ব্যবসায়ী সমবায় সমিতির সহসভাপতি নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে দাইমারখীল এলাকায় বাড়ি থেকে বের হয়ে সাতকানিয়া-বাঁশখালী সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন ফজল। এ সময় দ্রুতগতির একটি পিকআপ তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে কেরানীহাট আশ শেফা হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে মৃত্যু হয় তাঁর।

 এদিকে, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘গতকাল দাইমারখীল এলাকায় এক বৃদ্ধের আহত হওয়ার খবর শুনেছিলাম। বিস্তারিত জানার চেষ্টা করছি।’ -এনটিভি অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!