ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | লোহাগাড়া শিক্ষা অফিস পরিদর্শনে বিভাগীয় উপ-পরিচালক সুলতান মিয়া

লোহাগাড়া শিক্ষা অফিস পরিদর্শনে বিভাগীয় উপ-পরিচালক সুলতান মিয়া

001

লোহাগাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও লোহাগাড়া নজুমুন্নিছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় আকস্মিক পরিদর্শনে আসেন চট্টগ্রামের প্রাথমিক শিক্ষা বিভাগীয় উপ-পরিচালক সুলতান মিয়া। আজ ৮ আগষ্ট সকাল সাড়ে ৯টায় তিনি এ পরিদর্শনে আসেন। তিনি অফিসে কর্মরত সকলকে উপস্থিত দেখে ও অফিসের বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করে সন্তোষ করেন এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেনকে ধন্যবাদ জানান।

এ সময় বিভাগীয় উপ-পরিচালক সুলতান মিয়া, মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের জন্য কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন এবং শিক্ষকদের সাথে নিয়ে লোহাগাড়ার প্রাথমিক শিক্ষাকে এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানান’।

পরে বিভাগীয় উপ-পরিচালক লোহাগাড়া নজুমুন্নিছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজামাল জানান, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তারাসহ উপ-পরিচালক মহোদয় বিদ্যালয়ের চলমান দ্বিতীয় সাময়িক পরীক্ষা পর্যবেক্ষণ করেন। তিনি কর্মকর্তা ও শিক্ষকদের নিয়ে মতবিনিময় করেন এবং মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান। পড়াশোনার পাশাপাশি বিভিন্ন কো-কারিকুলাম কার্যক্রমে আরো জোর দেয়ার জন্য বলেন বিভাগীয় উপ-পরিচালক। – খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*