ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | কেমন আছে বিউটির ২২ দিনের সেই নবজাতক ?

কেমন আছে বিউটির ২২ দিনের সেই নবজাতক ?

120

এলনিউজ২৪ডটকম : কেমন আছে, কোথায় আছে, কিভাবে আছে মা-বাবার স্নেহ বঞ্চিত ২২ দিনের সেই নবজাতক সন্তানটি ? গত ৭ আগষ্ট লোহাগাড়া সদরের এক ভাড়া বাসায় রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে নবজাতকের মা হাসনা হেনা বিউটির। অপরদিকে, স্ত্রী নিহতের ঘটনায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছে নবজাতকের পিতা মোঃ শাকিব। এখনো শুকায়নি নাড়ি ছেড়া নবজাতক ‘নাড়ি’। নবজাতক কি জানে তার মা’র এপারে নেই, ওপারে চলে গেছে। কোন দিনও পাবে না ‘মা’র স্নেহ-মমতা-ভালোবাসা।

নিহত বিউটির চাচা মহিউদ্দিন জানিয়েছেন, তার ভাতিজির গর্ভ থেকে নেয়া নবজাতকটি বর্তমানে ছেলে পক্ষের স্বজনদের কাছে আছে। তবে, নবজাতক কেমন আছে, কোথায় আছে, কিভাবে আছে সে ব্যাপারে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছেন।

জানা যায়, বছর খানেকের প্রেম। হাসনা হেনা বিউটি ও মোঃ শকিবের সেই প্রেমের সম্পর্ক গত দেড় বছর আগে স্থায়ী রূপ পায় বিয়ের পিঁড়িতে বসার মধ্যদিয়ে। মাত্র ২২ দিন আগে তাদের ঘর আলো করে এসেছে একটি ছেলে সন্তান। সেই সোনার সংসার কখন ঘুনে কেঁটেছে তা বুঝতেই পারেননি হাসনাহেনা-শাকিব দম্পতি। দু’জনার ভালোবাসার বাঁধনটি কাটলো রহস্যজনক মৃত্যুতে !

উল্লেখ্য, গত ৭ আগষ্ট ভোরে লোহাগাড়া সদরের ফোরকান টাওয়ারের ৫ম তলার ৫০৫ নং কক্ষে এক গৃহবধুর রহস্যজনক মৃত্য হয়। নিহত হাসনা হেনা বিউটি লোহাগাড়া উপজেলা সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার জাফর আহমদের মেয়ে। আটক স্বামী মোঃ শাকিব আধুনগর ইউনিয়নের রশিদার ঘোনা এলাকার মৃত দেরাজ মিয়ার পুত্র। একইদিন আটক স্বামীসহ ৪ জনকে আসামীকে করে নিহত মেয়ের পিতা জাফর আহমদ বাদী হয়ে লোহাগাড়া থানায় মামলা রুজু করেন। ঘটনার পর থেকে ছেলের পরিবারের লোকজন বাসা তালাবদ্ধ করে গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

লোহাগাড়ায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

লোহাগাড়ায় গৃহবধু বিউটির রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা রুজু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!