ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে ইউএনও ফিজনূর রহমানকে বিদায় সংবর্ধনা

লোহাগাড়া মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে ইউএনও ফিজনূর রহমানকে বিদায় সংবর্ধনা

154

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ লোহাগাড়া উপজেলা কমান্ডের উদ্যোগে ১১ এপ্রিল বিকেলে উপজেলা কনফারেন্স হলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান এর বিদায় উপলক্ষে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

যুদ্ধকালীন গ্র“প কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান চৌধুরী এতে সভাপতিত্ব করেন। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান প্রধান অতিথি ছিলেন।

মুক্তিযোদ্ধা সাংবাদিক মোঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ইউএনও মোহাম্মদ ফিজনূর রহমান, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবদুস শুক্কুর রশিদ ও মুক্তিযোদ্ধা রফিক দিদার।

বক্তারা বিদায়ী ইউএনও মোহাম্মদ ফিজনূর রহমানের কর্মময় জীবনের বিভিন্ন দিক আলোচনা করেন।

সংবধিত ইউএনও মোহাম্মদ ফিজনূর রহমান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বেগবান করতে তিনি কাজ করে গেছেন। এ ব্যাপারে মুক্তিযোদ্ধাদের গৌরবময় অতীতের কথাও তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

পরে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও’র হাতে কিছু উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

জানা যায়, ইউএনও মোহাম্মদ ফিজনূর রহমান ৪ বছর আগে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হতে পদোন্নতী পেয়ে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগ দেন। সম্প্রতি তিনি অর্থ মন্ত্রণালয়ে বদলী হয়ে গেছেন। লোহাগাড়ায় কর্মকালীন সময়ে শিক্ষা, সংস্কৃতিক, খেলাধুলা ও মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে গেছেন। তিনি লোহাগাড়া কেন্দ্রীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করে আলোচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*